সহকারী জজ নিয়োগ পরীক্ষায় দ্বিতীয় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নাঈম

১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলে সহকারী জজ হিসেবে মেধাতালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেছেন ইস্টার্ন ইউনিভার্সিটি আইন বিভাগের শিক্ষার্থী রাগিব মোস্তফা নাঈম। তার দ্বিতীয় হওয়ার বিষয়টি বিশ্ববিদ্যালয় সূত্র নিশ্চিত করেছে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ. এম. রেজার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সহকারী জজ হিসেবে মনোনীত ১০৪ জনের তালিকা প্রকাশ করা হয়।

নাঈমের সাবেক শিক্ষক ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের গবেষক নজরুল ইসলাম বলেন, আমার প্রাক্তন শিক্ষার্থী (৬ষ্ঠ-১০ম) রাগিব মোস্তফা নাঈম সদ্য ঘোষিত ১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (সহকারী জজ) পরীক্ষায় ২য় স্থান অর্জন করে মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে।

নাঈমকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, তোমার এই অর্জনে শিক্ষক হিসেবে আমিও গর্বিত। তোমার মা ও বাবাকেও অভিনন্দন। প্রত্যাশা করি, তুমি একজন দক্ষ ও নিষ্ঠাবান বিচারক হিসেবে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে।

সহকারী জজ হিসেবে মেধাতালিকায় প্রথম স্থান অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী নুসরাত জেরিন জেনি। এ নিয়ে টানা চতুর্থবারের মতো সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম রাবির শিক্ষার্থীরা। এর আগে গত ১৩তম বিজিএস পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিউলী নাহার, ১৪তম পরীক্ষায় প্রথম হয়েছেন সুমাইয়া নাসরিন শামা এবং ১৫তম পরীক্ষায় প্রথম হন আশিক উজ জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *