বিএনপি কি আসলেই নির্বাচন চায়, প্রশ্ন প্রধানমন্ত্রীর

বিএনপি আসলেই নির্বাচন চায় কিনা- এমন প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি নির্বাচনে বিশ্বাস করে না। ভোট চুরি ছাড়া কখনো দলটি নির্বাচনে জিততে পারে না। এসব লুটেরার হাতে ক্ষমতা গেলে দেশ ধ্বংস হয়ে যাবে।

এ জন্য দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। শুক্রবার রাতে নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশিদের দেওয়া এক নাগরিক সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

নাগরিক সংবর্ধনায় শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। দেশের মানুষের দুঃসময়ে পাশে থেকে তাদের ভাগ্যোন্নয়নে কাজ করে দলটি। আর বিএনপি-জামায়াত মানুষকে পুড়িয়ে মারার রাজনীতি করে।

এর আগে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পরে নিউইয়র্কের ম্যানহাটনে তাকে সংবর্ধনা দেন প্রবাসী বাংলাদেশিরা।
শনিবার ওয়াশিংটনের উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবেন এবং সেখানে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত অবস্থান করবেন। যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন সফর শেষ করে তিনি ২৯ সেপ্টেম্বর লন্ডনের উদ্দেশ্যে রওনা হবেন। সেখানে ৩ অক্টোবর পর্যন্ত অবস্থান করবেন এবং অবশেষে ৪ অক্টোবর দেশে ফিরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *