‘বাড়িতে পুলিশ দেখে’ আসামির মৃ’ত্যু!

কক্সবাজারের ঈদগাঁওয়ে’ বাড়িতে পুলিশ দেখে পরোয়ানাভুক্ত এক আসামির মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৭ জুলাই) দিনগত’ রাত পৌনে ৩টার দিকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত আসামীর নাম নুরুল কবির’ লেদু (৫৬)।

লেদু উপজেলার ইসলামাবাদ ইউছুপের খীল এলাকা খীল এলাকার মৃত সুলতান আহমদের’ বড় ছেলে। হৃদরোগের কারণে গত ঈদুল ফিতরের পর প্রবাস থেকে দেশে ফিরে তিনি এলাকায় ব্যবসা করতেন। ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত’ কর্মকর্তা (ওসি) আবদুল হালিম বলেন ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি মারামারির ঘটনায় কক্সবাজার’ সদর থানায় দায়ের হওয়া একটি মামলার এজাহারভুক্ত চার নম্বর আসামি নুরুল কবির লেদু।

ওই মামলায় তিনি দীর্ঘদিন ধরে পলাতক’ ছিলেন। খবর পেয়ে রোববার ভোরে লেদুকে গ্রেফতার করতে তার বাড়ি যায় পুলিশ। তিনি আরও বলেন’ বাড়িতে পুলিশের উপস্থিতি ও তার নামে গ্রেফতারি পরোয়ানার কথা শুনে লেদুর বুক ব্যথা বেড়ে যায়। এ সময় পরিবারের সদস্যরা’ আসামির বুকে ব্যথাজনিত অসুস্থতার কথা পুলিশকে জানায়। পরে আসামির বড় ছেলে শরীফসহ’ পুলিশের গাড়িতে তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিনগত রাত পৌনে ৩টার দিকে’ তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *