দুইদিনে সেই’ নবজাতকের ব্যাংক’ একাউন্টে জমা’ ১ লক্ষ ২৯ হাজার’ টাকা!

ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায়’ মায়ের পেট ফেটে জন্ম নেয়া শিশু ও তার দুই ভাই বোনের সহায়তার জন্য খোলা ব্যাংক একাউন্টে’ দ্বিতীয় দিনে ১ লক্ষ ২৯ হাজার টাকা জমা হয়েছে। বুধবার (২০ জুলাই) রাত টার দিকে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তারুজ্জামান’ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন বিকাল পাঁচটায় সর্বশেষ খবর নেয়া পর্যন্ত’ নবজাতক ও দুই ভাই বোনের সহায়তার জন্য খোলা ব্যাংক একাউন্টে মোট ১ লক্ষ ২৯ হাজার জমা’ পড়েছে।

এর আগে সোমবার (১৮ জুলাই) বিকালে সোনালী ব্যাংকের ত্রিশাল শাখায় রত্না আক্তার রহিমার নবজাতক ও অপর দুই সন্তানের’ সহায়তা হিসাব নামে একাউন্ট খুলা হয়। ওই ব্যাংক একাউন্ট নিহতের বাবা মোস্তাফিজুর রহমান বাবলু’ তার স্ত্রী সুফিয়া বেগম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তারুজ্জামান পরিচালনা করতে’ পারবেন।শনিবার (১৬ জুলাই) দুপুরের দিকে উপজেলার রাইমনি গ্রামের ফকির বাড়ির মোস্তাফিজুর রহমান বাবলুর ছেলে জাহাঙ্গীর’ আলম (৪০) তার অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগম (৩০) ও মেয়ে সানজিদাকে (৪) নিয়ে আল্ট্রাসনোগ্রাফি করাতে ত্রিশালে আসেন।

পৌর শহরের’ খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি’ ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম ও স্ত্রী রত্না বেগম মারা যান। মেয়ে সানজিদা’ আক্তার গুরুতর আহত হয়। এ সময় ট্রাকচাপায় রত্না বেগমের পেট ফেটে কন্যাশিশুর জন্ম হয়।পরে আহত সানজিদা ও নবজাতককে নিয়ে ত্রিশাল’ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা’ করে নবজাতক শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তবে অতিরিক্ত যানজটের কারণে নবজাতককে চুরখাই’ কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ’ মহনগরীর চরপাড়া এলাকায় লাবিব হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ শিশুটি জন্ডিসে আক্রান্ত। তার চিকিৎসা চলছে। রত্না আক্তার’ রহিমার নবজাতক ও অপর দুই সন্তানের সহায়তা হিসাব নাম্বার- ‘3324101028728’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *