জনগণ বললে ক্ষমতা ছেড়ে চলে যাব : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশকে অশান্ত ও অন্ধকারের দিকে ঠেলে দিতে না চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ছিলেন বলে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। তিনি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে অন্তর দিয়ে ভালোবাসেন। বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন দেশ আলোকিত থাকবে।

আজকে আমরা দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তিত হয়েছি। দেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। আজকে নারীরা সবখানে সুপ্রতিষ্ঠিত হয়েছেন।
আজ শনিবার বিকালে সাতক্ষীরার নলতায় আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা একজন খাঁটি মুসলমান। তিনি সকালে উঠে নামাজ আদায় করে কুরআন পাঠ করেন। দেশের বিভিন্ন প্রান্তে ইসলাম রিসার্স করার জন্য মডেল মসজিদ স্থাপন করেছেন। ইসলামি আরবী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন।

মাদরাসাগুলো আধুনিকায়ন করার কাজ চলছে। সরকার স্বাস্থ্যকে এগিয়ে নিতে হাসপাতাল, কমিউনিটি ক্লিনিক স্থাপন করে সেবা ব্যবস্থা করেছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা। তিনি যা করছেন দেশের জন্য ইতিহাস। বিগত দিনের তুলনায় দারিদ্রতা ৫% এ নেমে এসেছে।
তার দক্ষতা, সততায় আজ বিশ্বব্যাপী সুনাম কুড়াচ্ছে। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন। যার ফলে মাদার অব হিউম্যানিটি উপাধিও পেয়েছেন।

আওয়ামী লীগ জনগণের ওপর বিশ্বাস করে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রে বিশ্বাস করে। জনগণ যতদিন ভালোবাসবে ততদিন সরকার ক্ষমতায় থাকবে। জনগণ যখন বলবে তখন ক্ষমতা ছেড়ে চলে যাব। বাংলাদেশের এমন কোনো এলাকা নেই যেখানে শেখ হাসিনার বিকল্প চিন্তা করে। জনগণ ভোট কেন্দ্রে যেতে পারলে শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে। আমরা আগের দিনের সরকার দেখেছি, জনগণও বুঝে গেছে তাদের আর চায় না। তাই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র কাজে আসবে না। যারা সন্ত্রাস করেছেন, যারা মানুষ হত্যা, মানুষের বাড়ি পুড়িয়েছেন তাদের বিচার হবে। যারা এসব করেছেন তাদের সবাই চিহ্নিত আছেন। যে সাতক্ষীরা আমি ২০১৪ সালে এসে দেখেছিলাম আজ সেই সাতক্ষীরা পরিবর্তন হয়েগেছে। আজ সাতক্ষীরায় কোনো ভয় নেই।

নলতা এমআর কলেজ মাঠে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত এ সভায় নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকনের সভাপতিত্বে কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোটোর সঞ্চলনায় সম্মানিত অতিথি ছিলেন সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান, দেবহাটা সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এম জামিল হোসেন, কালিগঞ্জ থানার অফিসার মামুন রহমান, দেবহাটা থানার ওসি বাবুল আক্তার, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি তারিকুল ইসলাম, নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, এমপি পুত্র প্রকৌশলী জিয়াউল হক সুমনসহ জেলা, উপজেল, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *