গরুর দামে বিক্রি হলো পদ্মার বিশাল দানব আকৃতির বোয়াল মাছ

সোশ্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। সেটা নাচ, গান, মাছ ধরা, সাপ ধরা কিংবা অশ্লীল ভিডিও হতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মাছের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেটি ব্যাপক সাড়া ফেলেছে।

প্রশংসা করছেন নেটিজনরাও। ভিডিওতে দেখা যাচ্ছে গরুর দামে বিক্রি হলো একটি পদ্মার বিশাল দানব আকৃতির তাজা বোয়াল মাছ। ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে যায়।

অপরদিকে, সিলেটের বাজারে দেখা মিলল ১৫০ কেজির বাঘাইড় মাছ। সিলেট নগরীর অন্যতম মাছের বাজার লালবাজারে উঠেছে ১৫০ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ। ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে মাছটি ধরা পড়ে সোমবার রাতে। মঙ্গলবার সকালে বিক্রির জন্য লালবাজারে নিয়ে আসেন মৎস ব্যবসায়ী বিলাল মিয়া। তবে মঙ্গলবার মাছটি বিক্রি না করে বুধবার কেটে ২ হাজার টাকা কেজি ধরে বিক্রি করবেন বলে জানিয়েছেন বিলাল।

তিনি জানান, কুশিয়ারা নদী থেকে এক মাছ শিকারীর কাছ থেকে বাঘাইড়টি কিনে এনেছেন। মঙ্গলবার যারাই খবর পেয়ে এসেছেন তাদেরকে বুধবার সকালে আসার জন্য বলা হয়েছে। মাছটি কেটে বিক্রি করলে আড়াই থেকে ৩ লাখ টাকা পাবেন বলে বিলাল আশা করছেন।

এদিকে মাছটি দেখার জন্য মঙ্গলবার বিকেলে অনেকেই বাজারে ভিড় করেন। এর আগে গত বছরের ২৩ মার্চ একই নদীতে ৩০০ কেজি ওজনের বাঘাইড় মাছ ধরা পড়ে। এ ছাড়া চলতি বছরের ১২ জানুয়ারি সুরমা নদীতে ১২০ কেজি ওজনের আরেকটি বাঘাইড় মাছ ধরা পড়ে। প্রায় প্রতি বছরই সুরমা ও কুশিয়ারা নদীতে বড় সাইজের একাধিক বাঘাইড় ধরা পড়ে বলে জানিয়েছেন মৎসজীবীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *