আবারও কর্মসূচির ঘোষণা দিল জামায়াত

চলমান আন্দোলনের অংশ হিসেবে টানা দুই দিনের অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সোমবার (২০ নভেম্বর) এক বিবৃতিতে এ ঘোষণা দেয় দলটি।

কর্মসূচি অনুযায়ী আগামী ২২ ও ২৩ নভেম্বর (বুধ ও বৃহস্পতিবার) টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মা’ছুম।

বিবৃতিতে তিনি বলেন, বর্তমান সরকার সাজানো নির্বাচনের নাটক মঞ্চস্থ করার পাঁয়তারা করছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব আজ হুমকির মধ্যে পড়েছে। এ অবস্থা থেকে দেশকে পরিত্রাণের লক্ষ্যে

জামায়াতের নিবন্ধনসংক্রান্ত মামলায় ন্যায়ভ্রষ্ট রায় ও ফরমায়েশি একতরফা তপশিল ঘোষণার প্রতিবাদে এবং নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার গঠন, জামায়াতের আমির ডা. শফিকুর

রহমানসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে আগামী ২২ নভেম্বর বুধবার ভোর ৬টা থেকে আরম্ভ হয়ে ২৪ নভেম্বর শুক্রবার ভোর ৬টা পর্যন্ত সারা দেশে টানা ৪৮ ঘণ্টা সড়ক, রেল ও নৌপথ অবরোধের নতুন কর্মসূচি ঘোষণা করছি।

এ সময় ঘোষিত কর্মসূচি সফল করে আন্দোলনকে চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার জন্য জামায়াতে ইসলামীর সর্বস্তরের নেতাকর্মী এবং সংগ্রামী দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *